আবারো জুটি বাঁধলেন তারা













সঞ্জয় পুরাণ সিং পরিচালিত ‘চান্দা মামা দূর কে’। এতে নভোচারীর ভূমিকায় অভিনয় করবেন বলিউডের উঠতি তারকা সুশান্ত সিং রাজপুত। ছবিতে নিজের চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তুলতে কিছুদিন আগে ইউএস স্পেস অ্যান্ড রকেট সেন্টার (আলাবামা) থেকে প্রশিক্ষণ নিয়ে এসেছেন সুশান্ত। এ ছবিতে তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন শ্রদ্ধা কাপুর। ছবিতে

শ্রদ্ধাকেও নভোচারীর ভূমিকায় দেখা যাবে। যদিও ছবির কাজ বর্তমানে বন্ধ রয়েছে। এ ছবির রেশ কাটতে না কাটতেই আরো একটি ছবিতে জুটি বাঁধলেন তারা।

নিতেশ তিওয়ারি পরিচালিত পরবর্তী সিনেমাতে দেখা যাবে এই জুটিকে। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা।

সুশান্ত সিং রাজপুত অভিনীত পরবর্তী সিনেমা দ্য ফল্ট ইন আওয়ার স্টারস। ২০১৪ সালে একই নামে মুক্তিপ্রাপ্ত আমেরিকান রোমান্টিক-ট্র্যাজেডি সিনেমার রিমেক এটি। এতে এ অভিনেতার বিপরীতে অভিনয় করছেন সানজানা সাংহাই। এটি পরিচালনা করছেন মুকেশ ছাবরা। অন্যদিকে সাহো সিনেমার শুটিং করছেন শ্রদ্ধা। এতে তার বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় সুপারস্টার প্রভাস।