এ কেমন বিপাকে পড়লেন শাকিব-বুবলী!













আজ থেকে ঢাকার একটি শুটিং হাউজে শুরু হয়েছে ‘সুপার হিরো’ ছবির শেষ পর্যায়ের শুটিং। এতে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। কিন্তু দুপুর থেকে বৃষ্টি শুরু হওয়ায় বিপাকে পড়েছেন বলে জানিয়েছেন ছবির পরিচালক আশিকুর রহমান।

আশিকুর রহমান বলেন, ‘আজ থেকে আমরা ছবির শেষ পর্যায়ের শুটিং শুরু করেছি। টানা তিনদিন শুটিং করলেই আমরা ক্যামেরা ক্লোজ করতে পারব বলে আশা করি। সকাল বেলায় আমরা ঠিক ভাবেই ছবির শুটিং শুরু করেছিলাম, কিন্তু দুপর থেকে বৃষ্টি শুরু হওয়ায় আমরা একটু বিপাকে পড়েছি। আমার চেয়ে বিপাকে আছেন শাকিব খান ও বুবলী। কারণ শাকিব খানের শিডিউল জটিলতা আছে। আমাকে এই সময়ের মধ্যে শুটিং শেষ করতে হবে। অন্যথায় শাকিব খানের শিডিউলের জন্য আরো ১৫ দিন অপেক্ষা করতে হবে।

ছবির আগ্রগতি নিয়ে আশিক বলেন, ‘আমরা ছবির শুটিয়ের ফাঁকে ফাঁকে এডিটিংও শেষ করেছি। গত দুদিন আগে আমরা ছবির ডাবিং করেছি। এখন যে কয়েকটি সিক্যুয়েন্স করব, সেগুলোর ডাবিং এরই মধ্যে করে ফেলব। আশা করছি চলতি মাসে ছবিটি সেন্সরে জমা দিতে পারব।’

ছবি নিয়ে আশা প্রকাশ করে আশিক বলেন, ‘এই ছবিতে আমি শাকিব খানকে একটু ভিন্ন ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। অ্যাকশন রোমান্টিক এই ছবিতে বুবলীর অ্যাকশনও দর্শক পছন্দ করবেন। আমার নির্মিত এর আগের ছবিগুলো দর্শক পছন্দ করেছেন, আশাকরি এই ছবিটি দেখে তাদের ভালো লাগবে। ছবির গল্পের প্রয়োজনে প্রযোজনা প্রতিষ্ঠান আমাকে সব ধরনের সহযোগিতা করেছে।’

গত ২৫ জানুয়ারি থেকে একটানা ২০ দিন এই ছবির শুটিং হয় অস্ট্রেলিয়ায়। ২৬ মার্চ থেকে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে  ধারণ করা হয় ছবির শেষ মারামারির দৃশ্য। এ ছাড়া চলতি মাসে এফডিসিতে দুদিন শুটিং করা হয়। হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

শাকিব-বুবলী ছাড়া ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।