কে জিতবে আর্জেন্টিনা নাকি আইসল্যান্ড? যা বলছে জ্যোতিষী উটের ভবিষ্যদ্বাণী!













আজ কে জিতবে আর্জেন্টিনা নাকি আইসল্যান্ড? যা বলছে জ্যোতিষী উটের ভবিষ্যদ্বাণী! রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ শনিবার সন্ধ্যা ৭টায় আইসল্যান্ডের মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বাংলাদেশসহ সারা বিশ্বে আর্জেন্টিনার সমর্থকদের অভাব নেই। ম্যাচ চলাকালে তাই সবার নজর থাকবে আজ টিভি পর্দায়।

গালফ নিউজের খবর, ম্যাচটি নিয়ে ইতোমধ্যে জ্যোতিষীদের ভবিষ্যদ্বাণী শুরু হয়ে গেছে। শাহিন নামের একটি উট, তেমনই একজন জ্যোতিষী! তার কথা সত্যি হলে হাসবে সারা বিশ্বের কোটি কোটি আর্জেন্টিনা ভক্ত। এদিন শাহিনের সামনে দুটি পতাকা রাখা হয়েছিল। এর মধ্যে আর্জেন্টিনার পতাকাটি বেছে নেয় শাহিন। যদিও গতকাল স্পেন ও পর্তুগালের মধ্যকার ম্যাচটি নিয়ে শাহিনের ভবিষ্যদ্বাণী মেলেনি। স্পেনের পক্ষে রায় দিলেও ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

অনেকটা ভাগ্যের জোরেই এবারের বিশ্বকাপে জায়গা করে নেয় গতবারের রানার্স-আপ আর্জেন্টিনা। বাছাই পর্বে ১৮ ম্যাচে ৭ জয়, ৭ ড্র ও ৪ হারে ২৮ পয়েন্ট নিয়ে ল্যাটিন আমেরিকা অঞ্চলে তৃতীয়স্থান পেয়ে রাশিয়া বিশ্বকাপের টিকিট পায় সার্জিও সাম্পাওলির শিষ্যরা। তবে সেসব এখন অতীত। মেসির মতো বিশ্ব সেরা খেলোয়াড় থাকায় এবারও শিরোপার অন্যতম দাবিদার আর্জেন্টিনা।

অন্যদিকে, বিশ্বকাপের বাছাই পর্বে গ্রুপ ‘আই’ থেকে ১০ খেলায় ২২ পয়েন্ট নিয়ে মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করে আইসল্যান্ড। এই প্রথমবারের মতো বিশ্বকাপে খেলার সুযোগ পাওয়ায় স্মরণীয় করে রাখতে মুখিয়ে রয়েছে নর্ডিক রাষ্ট্রটি

দলের কোচ হেইমির হলগ্রিমসন এমনটাই বললেন, ‘এটি আমাদের জন্য স্মরনীয় বিশ্বকাপ। এই প্রথমবারের মত আমরা বিশ্বকাপে খেলতে নামবো। সবাই খুবই উচ্ছসিত। নিজেদের মেলে ধরতে মুখিয়ে আছে ছেলেরা। আমাদের লক্ষ্য থাকবে, ভালো ফুটবল খেলা এবং বিশ্বের কাছে নিজেদের তুলে ধরা।’