চলছে আইসল্যান্ডের বিপক্ষে লড়ছে আর্জেন্টিনা, খেলাটি মোবাইল থেকে দেখুন (LIVE)













ম্যাচের ১৯ মিনিটেই সার্জিও আগুয়েরোর গোলে ১-০ তে এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু দারুণ আধিপত্য নিয়েও আইসল্যান্ডের বিপক্ষে এগিয়ে থাকা হল না লিওনেল মেসিদের। পিছিয়ে পড়ার ৪ মিনিটের মধ্যেই সেটি শোধ করে ১-১ গোলে সমতায় ফেরে প্রথমবারের মতো বিশ্বকাপে খেলতে আসা আইসল্যান্ড। বিশ্বকাপে দেশের হয়ে প্রথম গোলটি করে আলফ্রেড ফিনবোগাসন। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় মস্কোর স্পার্তাক স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

১. লাইভ দেখুন এখানে

অথবা

২. লাইভ দেখুন এখানে

এদিন আইসল্যান্ডের ওপর শুরু থেকেই চাপ সৃষ্টি করে খেলে আর্জেন্টিনা। মেসি-আগুয়েরোদের তুমুল আক্রমণের সামনে অপ্রতিরোধ্য হয়ে থাকেন আইসল্যান্ডের কোলকিপার থর হ্যালডরসন। তবে খুব বেশিক্ষণ নিজেদের রক্ষণকে বাঁচাতে পারেনি তারা। কর্নার কিক থেকে পাওয়া বল বাঁ পায়ের জোরালো শটে আইসল্যান্ডের জালে জড়ান আগুয়েরো। বিশ্বকাপে এটি তার প্রথম গোল।

কিন্তু ১-০ গোলের এই ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি আর্জেন্টিনা। ম্যাচের ২৩ মিনিটেই গোলে খেয়ে বসে তারা। ফলে ১-১ গোলের সমতায় ফেরে ম্যাচ। বাকি সময় গোল দেওয়ার দারুণ চেষ্টা করে আর্জেন্টিনা। সুযোগও পায় বেশ কয়েকটি। কিন্তু প্রতিপক্ষের জাল খুঁজে পেতে ব্যর্থ হয় প্রতিটি আক্রমণই। প্রথমার্ধের ৮০ ভাগ সময়ই বল দখলে রেখেছিল আর্জেন্টিনা। গোলমুখে শট করেছে ৪টি।