জানেন বিয়ের পর কেন মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না সোনমের?













আপাতত বি-টাউনে এখন একটাই আলোচনা চলছে, আর সেটা হল আনন্দ আহুজার সঙ্গে অনিল কন্যা সোনম কাপুরের বিয়ে। ৭ মে মেহেন্দি ও সঙ্গীত, ৮ মে সকালে বিয়ের অনুষ্ঠান আর রাতে হচ্ছে মহাভোজ। বিয়ের এখনও দু'দিন বাকি থাকলেও ইতিমধ্যেই অনিল কাপুরের বাড়ি আলোয় সেজে উঠেছে। আত্মীয়-স্বজনরাও এসে গিয়েছেন। এমনকি দিল্লি থেকে অনন্দ

 

আহুজার সমস্ত আত্মীয়-স্বজনরাও মুম্বই এসে পৌঁছেছেন। সোনমও এই বিয়ের অনুষ্ঠান বেশ ভালোই উপভোগ করছেন। তবে দুঃখের বিষয়ের বিয়ের পর তাঁর স্বপ্নের পুরুষের সঙ্গে মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না সোনম কাপুরের।

শোনা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান শেষেই নাকি কাজে ফিরতে হবে সোনমকে। 'মুম্বই মিরর' সূত্রে খবর, ১৪ মে ফ্রেঞ্চ রিভেরিয়ার রেড কার্পেটে হাঁটবেন সোনম। তাঁর সঙ্গে থাকবেন আনন্দ আহুজাও। পাশাপাশি, কান-২০১৮র রেড কার্পেটেও হাঁটবেন সোনম। তবে 'মুম্বই ডেইলি' সূত্রে জানা যাচ্ছে কান ফিল্ম ফেস্টিভ্যালে সোনমের সঙ্গে থাকছেন না আনন্দ। আর কান থেকে ফিরেই সোনম ব্যস্ত হয়ে পড়বেন 'ভির দি ওয়েডিং'-এর প্রমোশনে। 'ভির দি ওয়েডিং'-মুক্তি পাচ্ছে জুনের প্রথম সপ্তাহতেই।

এরপরে সোনম ব্যস্ত হয়ে যাবেন 'এক লেড়কি কো দেখা তো এসা লাগা' ছবি নিয়ে। আর এই ছবিতেই বাবা অনিল কাপুরের সঙ্গে প্রথমবার একসঙ্গে কাজ করছেন সোনম। অন্যদিকে অগস্টে 'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবির শ্যুটিং শুরু করছেন সোনম। পাশাপাশি সোনমের মতই ব্যস্ততা রয়েছে আনন্দ আহুজারও। তাই অক্টোবরের আগে মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না তাঁদের।

শোনা যাচ্ছে বিয়ের পর কখনও মুম্বই, কখনও বা দিল্লিতে আনন্দ আহুজার বাড়িতে থাকবেন সোনম কাপুর। তাই দিল্লি-মুম্বই যাতায়ত চলবেই।