বিচ্ছেদ নিয়ে বলতে গিয়ে অঝোরে কাঁদলেন এই তিনি













স্টার প্লাস চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’র ঈশিতা চরিত্রে প্রাণবন্ত অভিনয়ের সুবাদে সাম্প্রতিক সময়ে ছোটপর্দার সবচেয়ে প্রিয় মুখে পরিণত হয়েছেন অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। হালে স্টার পরিবার অ্যাওয়ার্ডসহ আরও কয়েকটি প্রেস্টিজিয়াস টিভি অ্যাওয়ার্ডে দর্শকদের ভোটে ছোটপর্দার পছন্দের নারীমুখ, জনপ্রিয় পর্দা জুটি, জনপ্রিয় ইন্টারন্যাশনাল জুটি, জনপ্রিয় নতুন সদস্য প্রভৃতি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন দিব্যাঙ্কা।

সম্প্রতি, বিচ্ছেদের কথা উঠতেই চোখের পানি আর ধরে রাখতে পারলেন না ভারতীয় টেলিভিশন তারকা দিব্যাঙ্কা ত্রিপাঠি। একটি টেলিভিশন অনুষ্ঠানে পুরনো প্রেমের কথা বলতে গিয়ে তিনি অঝোরে কেঁদেছেন বলে জিনিউজ এক প্রতিবেদনে জানিয়েছে। স্টার প্লাস চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’র ঈশিতা প্রাণবন্ত অভিনয়ের সুবাদে ছোটপর্দার সবচেয়ে প্রিয় মুখে পরিণত হন। ও্রই সিরিয়ালে পর্দার জুটি থেকে একসময় বাস্তবের জুটি হন শারদ মালহোত্রা আর এই অভিনেত্রী। সে সম্পর্ক আর টেকেনি শেষ পর্যন্ত।

বিবেক দাহিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হয়ে বেশ সংসার সামলাচ্ছেন দিব্যাঙ্কা। ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসার বছর খানেক আগে শারদের সঙ্গে বিচ্ছেদ হয় তার। দীর্ঘ আট বছর প্রেমের সম্পর্ক নিয়ে সম্প্রতি ‘জাজ বাত’ নামের টকশোতে কথা বলতে হয় দিব্যাঙ্কাকে। সেখানেই খুব আবেগপ্রবণ হয়ে পড়ে এই তারকা। সাক্ষাৎকারে কাঁদতে কাঁদতে তিনি বলেন, আট বছর! তখন প্রতিদিনই ভেবেছি; আমার জীবনটা শেষ হয়ে যাচ্ছে। এক পর্যায়ে তো কুসংস্কারচ্ছন্নই হয়ে পড়েছিলাম। তবে ঠিকই সেসব বিষয়ে উতড়ে গেছেন ‘ইশিতা’। জীবনের সঙ্গে জড়িয়ে নিয়েছেন বিবেককে। তারপরও মাঝে মধ্যে বোধহয় সেই বিচ্ছেদের সুর বেজে ওঠে জীবনে।