যে কারণে বোনের সঙ্গীত-এ পারফর্ম করবেন না জাহ্নবী













সামনেই সোনমের বিয়ে। বিয়ের আগে রয়েছে এই বলিউড ডিভার সঙ্গীতের আসর। সোনমের সঙ্গীত অনুষ্ঠানে অংশ নিচ্ছেন একঝাঁক বলিউড তারকা। শুধু একালের তারকারাই নন, নব্বইয়ের দশকের স্বনামধন্য তারকারাও এই বিয়ের সঙ্গীত-এ অংশ নিচ্ছেন। আর তার সঙ্গে রয়েইছে সোনমের ভাইবোনরা। অবশ্যই এর মধ্যে পড়েন বলিউড অভিনেতা ভাই অর্জুন ও

বোন তথা অভিনেত্রী জাহ্নবী।

শোনা যাচ্ছিল, সোনমের বিয়ের সঙ্গীত-এ অংশ নিতে দেখা যাবে খুড়তুতো বোন জাহ্নবীকে। সোনমের বিয়ের সঙ্গীতে পারফর্ম করার কথা ছিল বনি কাপুরের ও শ্রীদেবীর বড় মেয়ের। জাহ্নবীর মা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর একটি ছবির গানের সঙ্গে নাচবার কথা ছিল জাহ্নবীর। শোনা গিয়েছিল ‘মেরে হাথো মে ন ন চুড়িয়া’ গানের সঙ্গে নাচবেন জাহ্নবী।

তবে, পরে শোনা যাচ্ছে সোনমের বিয়ের সঙ্গীতে পারফর্ম করবেন না বোন জাহ্নবী। প্রশ্ন উঠতে শুরু করেছে, কেন জাহ্নবী এই অনুষ্ঠানে নাচবেন না? এতকিছু ঠিক হওয়ার পর হঠাৎ এরকম সিদ্ধান্ত কেন?

একটি সর্বভারতীয় ফিল্ম ম্যাগাজিনের তথ্য অনুযায়ী, শ্রীদেবীর মৃত্যুর জন্যই বিমর্ষ হয়ে পড়েছেন জাহ্নবী। আর সেজন্যই দিদি সোনমের বিয়েতে পারফর্ম করার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি। এদিকে, সোনমের বন্ধুবান্ধব থেকে ভাইবোন সকলেই তাঁর সঙ্গীতের অনুষ্ঠানের জন্য নাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। থাকছেন বলিউড তারকারাও। এরমধ্যে জাহ্নবীর এরকম পিছিয়ে আসা নিয়ে উঠছে নানা প্রশ্ন।