শাকিবের ওপার বাংলায় যত নায়িকা













ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ওপার বাংলার নায়িকাদের জুটি বাঁধার মিশন চলছে এখন। এক্ষেত্রে বেশ সফলতাও পাওয়া যাচ্ছে। এবার এক নজরে দেখা যাক শাকিবের ওপারের নায়িকাদের তালিকা।

শ্রাবন্তী
২০১৬ সালে শাকিবের সঙ্গে জুটি বাঁধেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। তারা কাজ করেন জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ আয়োজনের ‘শিকারি’ ছবিতে। দুই বাংলায় ছবিটির সফলতার পর বর্তমানে এ জুটি আবার কাজ করছে কলকাতার ‘ভাইজান এলো রে’ ছবিতে। ছবিটি আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

পাওলি দাম
বলিউড ও টলিউডের আরেক জনপ্রিয় নায়িকা পাওলি দাম জুটি বাঁধেন শাকিব খানের সঙ্গে। তারা কাজ করেন হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে। ২০১৭ সালে মুক্তি পাওয়া এ ছবিটি যেমন সফল ও প্রশংসিত হয় তেমনি এতে এ জুটির অভিনয় দর্শক-মন কাড়ে। বর্তমানে একাধিক নির্মাতা এ জুটিকে নিয়ে আবার ছবি নির্মাণের চিন্তা করছেন।

স্বস্তিকা
কলকাতার নায়িকা স্বস্তিকাই প্রথম শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করেন ২০০৯ সালে। ওই বছর এফ আই মানিক এ জুটিকে নিয়ে নির্মাণ করেন ‘সবার উপরে তুমি’ ছবিটি। এটি ২০১০ সালে কলকাতায়ও মুক্তি পায়। এর ছয় বছর পর কলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে ‘শিকারি’ ছবিতে জুটি বাঁধেন শাকিব খান।

নুসরাত জাহান
কলকাতার দর্শকনন্দিত নায়িকা নুসরাত জাহানও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন। এ জুটি এখন কাজ করছে কলকাতার একটি ছবিতে। ছবির শিরোনাম ‘মাস্ক’। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় এ ছবিটি চলতি বছর মুক্তি পাবে।

শুভশ্রী
২০১৭ সালে কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা শুভশ্রী জুটি বাঁধেন শাকিবের সঙ্গে। তারা অভিনয় করেন জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের ‘নবাব’ ছবিতে। ছবিটির অসামান্য সফলতার পর এ জুটি আবার একসঙ্গে কাজ করে কলকাতার ‘চালবাজ’ ছবিতে। চলতি মাসে দুই বাংলায় ছবিটি মুক্তি পেয়ে দর্শকনন্দিত হয়।

সায়ন্তিকা
কলকাতার আরেক দর্শকপ্রিয় নায়িকা সায়ন্তিকাও জুটি বেঁধেছেন শাকিব খানের সঙ্গে। তারা কাজ করছেন ‘মাস্ক’ ছবিতে। ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাসের নাম চূড়ান্ত না হওয়া আরেকটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব-সায়ন্তিকা। শিগগিরই এ ছবির নির্মাণ কাজ শুরু হবে।

পায়েল
শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা পায়েল। এ জুটি এখন কাজ করছে ‘ভাইজান এলো রে’ ছবিতে। এ ছাড়া এ জুটি কলকাতার আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে। ছবির শিরোনাম ‘ক্যাপ্টেন খান’। শিগগিরই এ ছবির নির্মাণ কাজ শুরু হবে।