যে কারণে মিমিকে সরিয়ে দেওয়া হয় দেবের ‘হইচই’ থেকে!













বলিউডের মতো টলিউডের গ্ল্যামার জগতে প্রয়াই বিভিন্ন রকমের ঘটনা নানা দিকে মোঢ় নেয়। জনপ্রিয়তার শিখরে টিকে থাকার নেপথ্যে প্রায়ই খেলা করে বহু হিসেব নিকেশ। এরকমই কিছু ঘটে যাচ্ছে দেবের পরবর্তী ছবি ‘হইচই আনলিমিটেড’ -এর সঙ্গে। প্রজেক্ট থেকে মিমিকে অদ্ভুতভাবে সরিয়ে দেওয়ার পর, সেই জায়গায় এসেছিলেন দেবের গার্লফ্রেন্ড রুক্মিনী।

উল্লেখ্য, রুক্মিনীকেও তাঁর জায়গা থেকে সরে যেতে হল। গত সপ্তাহেই শোনা গিয়েছিল ‘হইচই আনলিমিটেড’ ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। ছবিতে দেবের সঙ্গে জুটি বাঁধবার কথা ছিল মিমির। কিন্তু হঠাৎই ছবির পরিচালককে না জানিয়ে কেন মিমিক সরানো হল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। অন্যদিকে সেই জায়গায় আসেন দেবের গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী রুক্মিনী মৈত্র। কিন্তু পরে রুক্মিনীও সরে যান। ফলে স্বভাবতই প্রশ্ন এসেই যায় যে, কেন এই অভিনেত্রীকেও সরানো হল? এদিকে, জানা গিয়েছে , দেবের সঙ্গে মিমির জুটি নিয়ে অসন্তুষ্ট ছিলেন রুক্মিনী। তিনি দেব আর মিমির বন্ধু ঘনিষ্ঠতা মেনে নিতে পারছিলেন না। আর সেজন্যই মিমিকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়!সূত্রের এমনই দাবি।

উল্লেখ্য, এরপর দেবের সঙ্গে রুক্মিনীকে সরিয়ে দিয়ে কৌশানীকে ছবির জন্য বেছে নেওয়া হয়। ফলে আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন রুক্মিনী। কারণ এমনই কেউই দেবের সঙ্গে আর এই ছবিতে নেই যাঁকে নিয়ে অস্বস্তিতে ভুগতে হয় তাঁকে! শোনা যায়, একবার শুভশ্রীর ছবির প্রিমিয়ারে গিয়ে ৩০ মিনিট অভিনেত্রীর সামনে থাকা সত্ত্বেও কোনও কথা বলেননি রুক্মিনী। যে সকলেরই নজরে পড়েছিল। এরপর ফিল্ম থেকে মিমিকে সরিয়ে দেওয়ার ঘটনা আরও বেশি করে নজর কেড়েছে । সব মিলিয়ে টলিউড এই মুখোরোচক প্রসঙ্গ নিয়ে এখন মাতোয়ারা।